ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী থেকে দুই কিশোরীকে অপহরণের ১৯দিন পর তাদের রাজধানীর মিরপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ঢাকার মিরপুর এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে।

এঘটনায় অপহরণকারী মুক্তার মুন্সিকে (২৮) গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। সে দাদপুর গ্রামের মৃত সালাম মুন্সির ছেলে । মটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করে। এলাকায় বখাটে হিসাবে তার পরিচিতি রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন জানান, গত ১৩ মে বোয়ালমারী উপজেলার রাঙ্গামুলাকান্দি আব্দুল্লাহ একাডেমির ৬ষ্ঠ শ্রেণির দুই কিশোরীকে অপহরণ করা হয়। পরবর্তীতে এ ঘটনায় দুই কিশোরীর বাবা সায়েম শেখ ও বারেক মোল্লা থানায় অভিযোগ করেন।

তিনি আরো জানান, পুলিশের অভিযানে অপহরণকারী মুক্তার মুন্সিকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যানুসারের কিশোরী দুজনের সন্ধান পাওয়া যায়।

বোয়ালমারীর দাদপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শামিম মোল্লা জানান, অপহরণের পর আমরা উদ্ধারের জন্য সামাজিকভাবে চেষ্টা করেছিলাম, কিন্তু কোনো উপায় না পেয়ে উপজেলা চেয়ারম্যানকে জানাই। পরে পুলিশ ও উপজেলা প্রশাসনের সহায়তায় দুই কিশোরীকে উদ্ধার করা হয় ।

(ওএস/জেএ/মে ৩১, ২০১৪)