নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহারে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক তরুণী (১৪) কে ধর্ষণের দায়ে রমজান আলী (১৭) নামে এক তরুণকে গ্রেফতার করেছে  পুলিশ। সোমবার দিনগত গভীর রাতে সাপাহার সদরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম জানান, ওই দিন গভীর রাতে সদরের জিরো পয়েন্ট এলাকায় ওই মানসিক ভারসাম্যহীণ তরুণীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষন করে ওই তরুণ। এ সময় তরুণীটি চিৎকার করতে থাকলে স্থানীয় নাইট গার্ড ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই তরুণকে ধরে থানায় সোপর্দ করে। পরদিন মঙ্গলবার সকালে ওই তরুনের বিরুদ্ধে সাপাহার থানায় মামলা দায়েরের পর তাকে নওগাঁ আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত তরুন উপজেলার শিতলডাঙ্গা গ্রামের মৃত একরামুল হকের পুত্র ও বর্তমান লালমাঠিয়ার বাসিন্দা এবং সাপাহার সদরের সৌদিয়া হোটেলের কর্মচারী বলে জানা গেছে।

এদিকে ঘটনার পর পুলিশ মানষিক ভারসাম্যহীণ ওই তরুনীকেও তার নিরাপত্তার জন্য থানায় নিয়েছে। পুলিশ প্রশাসনসহ স্থানীয় জনগণের প্রশ্ন, এলাকায় মানষিক ভারসম্যহীণ ওই তরুণীটি কে? কি তার পরিচয়? রিপোর্ট লেখা পর্যন্ত তাকে নিরাপদে রাখার জন্য চিলড্রেন সেফ হোমে পাঠানোর প্রস্তুতি চলছিল। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করে তার কোন পরিচয় পাওয়া যায়নি। তার দু’-একটি কথাবার্তায় তার বাড়ি রাজশাহী শহরের আশেপাশে কোন উপজেলায় হতে পারে বলে অনেকেই ধারনা করছেন। বর্তমানে তরুণীটি সাপাহার থানায় রয়েছে। তার কোন আত্মীয় স্বজন বা কোন প্রতিবেশী থাকলে সাপাহার থানার ওসি রেজাউল ইসলামে সরকারী মোবাইলে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন ওসি।

(বিএম/এএস/জানুয়ারি ২৬, ২০১৬)