শাহজাদপুর প্রতিনিধি : বুধবার শাহজাদপুর উপজেলা রাজস্ব প্রশাসন কর্তৃক আয়োজিত শাহজাদপুর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে তিন দিন ব্যাপী “ভূমি সেবা সপ্তাহ” মেলার  উদ্বোধন করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই “ভূমি সেবা সপ্তাহ” মেলার উদ্বোধন ঘোষণা করেন। এই সেবা চলবে আগামী ২৯ জানুয়ারি শুক্রবার পর্যন্ত।

শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আহমেদ এর সভাপতিত্বে ভূমি সেবা সপ্তাহের ওপর দিক নির্দেশনামূলক স্বাগত বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রতাপ কুমার বিশ্বাস। এছাড়াও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা রেভিনিউ ডেপুটি কালেক্টর ফারাহ্ নাজ আহমেদ, শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ জানান, শাহজাদপুর উপজেলা দুর্নিতী দমন কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ এ,এম, আব্দুল আজিজ, উপজেলা সাব রেজিষ্টার ইলিয়াছ হোসেন ও শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল হক প্রমুখ।

আলোচনা শেষে ভুমি সেবা প্রদান পদ্ধতি ও আইন বিষয়ে জনসচেতনতা ও জনসম্পৃক্তা বৃদ্ধির লক্ষে বাউলগান, গম্ভীরা, পথ নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দর্শনার্থীদের জন্য উন্মুক্ত কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।




(এআরপি/এস/জানুয়ারি২৭,২০১৬)