ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা আজিজুল করিম লিটন হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী  নুরুজ্জামান চুট্টু জামিনে মুক্ত হয়ে মামলার বাদী ছায়েরা বেগমকে হত্যার হুমকি প্রদানের অভিযোগ উঠেছে।

হুমকির বিষয়ে নিহত লিটনের মা বাদী হয়ে বুধবার রাতে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরি করে। যার নং ১১২৮তাং ২৭/০১/১৬ খ্রীঃ । লিখিত অভিযোগে তিনি উল্যেখ করেন , নুরুজ্জামান চুট্টু জামিনে মুক্ত হওয়ার পর থেকে তাকে বেশ কয়েকবার সরাসরি ও মুঠো ফোনে মোটা অংকের টাকার লোভ দেখিয়ে মামলা তুলে নেয়ার প্রস্তাব দেয়। এতে তিনি রাজি না হওয়ায় ২৬ জানুয়ারী রাতে নুরুজ্জামান , নুরুল আফছার , তারেক , জামশেদ সহ অজ্ঞাত ৪/৫জন তাদের বাড়ীতে এসে মামলা তুলে নেয়ার চুড়ান্ত আল্টিমেটাম দেয় ।

অন্যথায় লিটনের মত তাকে প্রান নাশের হুমকি দেয়। উল্যেখ্য গত ২ অক্টোবর মঙ্গলকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা আজিজুল করিম লিটনকে দিন দুপুরে তার বাড়ী থেকে অপহরন করে বিএনপি সমর্থীত সন্ত্রাসীরা । পরদিন নুরুজ্জামানের বসত ঘর থেকে লিটনের লাশ উদ্ধার করে পুলিশ। সন্ত্রাসীরা তাকে গলায় ফাস দিয়ে হত্যা করে ওই ঘরে লাশ গুম করে ।

হত্যার ঘটনায় লিটনের মা বাদী হয়ে ওইদিন রাতে আফছারকে প্রদান আসামী করে নুরুজ্জামানসহ ৭জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

(এএসএম/এএস/জানুয়ারি ২৮, ২০১৬)