বিনোদন ডেস্ক : সাগরে ভাসছে গোটা বচ্চন পরিবার। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, আরাধ্য বচ্চন ও শ্বেতা নন্দা বসে আছেন বিলাসবহুল ইয়টে- এই ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিগ বি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন এটি।

মালদ্বীপে গিয়ে সাগরের নীল জলে বেড়ানোর উপলক্ষ্য অভিষেকের ৪০তম জন্মদিন। শুক্রবার ৫ ফেব্রুয়ারি পরিবারকে নিয়ে কেক কেটেছেন তিনি। ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘এই পরিবার একসঙ্গে আছে, জলে ভাসে একসঙ্গে।’

ঐশ্বরিয়া ব্যস্ত ছিলেন ‘সর্বজিৎ’ ছবির কাজে। কিন্তু মেয়ে আরাধ্য অসুস্থ থাকার কারণে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন তিনি। এই ফাঁকে অভিষেকের জন্মদিনের জন্য বিশেষ পরিকল্পনা করেন ৪১ বছর বয়সী প্রাক্তন বিশ্বসুন্দরী।

বৃহস্পতিবার শ্বশুর-শাশুড়ি, স্বামী, মেয়ে, ননদকে নিয়ে অ্যাশ উড়াল দেন মালদ্বীপে। সেখানেই উদযাপন করা হচ্ছে জুনিয়র বচ্চনের ৪০তম জন্মদিন। বচ্চন পরিবার মুম্বাইয়ে ফিরবে আগামী ৭ ফেব্রুয়ারি।

এদিকে অভিষেক ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে- ঐশ্বরিয়া, আরাধ্য এবং অভিষেক একে অপরের হাত ধরে আছেন। তাদের সামনে আগুন দিয়ে লেখা ‘হ্যাপি বার্থডে’। ক্যাপশনে অভিষেক লিখেছেন, ‘জীবনে পথচলা সুন্দর হয়ে ওঠে যখন ভালোবাসার মানুষের হাতে হাত থাকে।’

(ওএস/এএস/ফেব্রুয়ারি ০৫, ২০১৬)