বালিয়াকান্দি(রাজবাড়ী)প্রতিনিধি :গোসাই-গোবিন্দপুরে গত রাত ৪.৩০ (আনুমানিক) এর দিকে শ্রী রাধনাথ মন্দির থেকে চুরি হয়ে গেছে প্রাচীন আমলের রাঁধানাথের বিগ্রহ। এগারো মাসের ব্যবধানে দুই দফায় মন্দির থেকে সবগুলো মূর্তি চোরে নিয়ে গেছে বলে সাংবাদিকদের জানায় রামগোপাল চট্টোপাধ্যায়।

তিনি বলেন ঘটনার সাথে সাথে বাড়ীতে পুলিশের বেশ তৎপরতা দেখা যায় কিন্তু সময়ের সাথে সাথে আর কোন খোঁজ থাকে না, মামলা চাপা পড়ে যায় ফাইলের নিচে। বালিয়াকান্দি উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কেঁদে বলেন আর মন চায় না সবার সাথে মিলে এই গ্রামে বসবাস করি। পরে তাঁর সন্তান রাজগীরি চট্টোপাধ্যায় বলেন পুলিশ ইচ্ছা করলে আসামী ধরতে পারে কিন্তু ইচ্ছায় হোক আর অ-ইচ্ছায় হোক সময় পার হয়ে গেলে আর মামলার কোন খোঁজ থাকে না।

রাজগীরি চট্টোপাধ্যায় (২৬) বলেন ০৩/০৭/২০১৫ এবং ২৩/০৬/২০১৫ তারিখে দুটি চুরির ঘটনায় বালিয়াকান্দি থানায় মামলা করি কিন্তু পুলিশ আজ পর্যন্ত কোন আসামী গ্রেফতার করেছে এমন সংবাদ আমরা কেউ শুনি নাই।

রাজবাড়ী জেলা পুলিশ সুপার ঢাকা অবস্থান করায় অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসন উত্তারাধিকার ৭১ নিউজকে বলেন যেহেতু একই ধরনের ঘটনা বার বার ঘটছে এবং মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে সেক্ষেত্রে এবার এই মামলার দায়িত্ব পুলিশের বিশেষ ব্রাঞ্চ (ডিবি) কে দিব।


(এএইচআর/এস/ফেব্রুয়ারি০৭,২০১৬)