মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর থেকে প্রেমচাঁদ কীর্ত্তনীয়া নামের এক কৃষকের ছিনতাই হওয়া দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে সদর উপজেলার ভাঙ্গা ব্রীজ এলাকা থেকে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীসহ টাকা উদ্ধার করেছে।

এ সময় ভুয়া ওয়াকিটকি, ডিবি‘র ভুয়া জ্যাকেট, হ্যান্ডকাপ ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো সদর উজেলার হোসনাবাদ গ্রামের মান্নান বেপারী (৩৫), খাগছাড়া গ্রামের সাহাবুদ্দিন মাতুব্বর (৩০), শিবচর উপজেলার রেজাউল মোল্যা (৩৫), বাকেরগঞ্জের গেন্দু মিয়া (৫০) ও ঢাকার পূর্ব জুড়াইনের ফরিদ কাজী (৪৫)।

মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার টেকেরহাট ইসলামী ব্যাংক থেকে আমগ্রাম বড়দিয়া গ্রামের প্রেমচাঁদ কীর্ত্তনীয়া নামে এক কৃষক দেড় লাখ টাকা উত্তোলন করে ইজি বাইকযোগে বাড়ি ফিরছিলেন। তিনি রাজৈরের সানেরপাড় নামক এলাকায় এলে ডিবি পরিচয়ে কয়েকজন দুর্বৃত্ত ইজিবাইক থামিয়ে তাকে মাইক্রোবাসে তোলে। পরে বেদম মারধর করে মস্তফাপুর ফেলে দিয়ে টাকা নিয়ে বরিশাল অভিমুখে পালিয়ে যায়। এই খবর ছড়িয়ে পড়লে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্য, কালকিনি, ডাসার ও সদর থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় সদর উপজেলার ভাঙ্গাব্রীজ এলাকা থেকে ৫ জন ছিনতাইকারীকে আটক করে। চক্রটি দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিচ্ছিল।

(এএসএ/অ/ফেব্রুয়ারি ০৯, ২০১৬)