চাটমোহর (পাবনা) প্রতিনিধি : স্কুলড্রেস পরে ক্লাসে না আসায় শিক্ষকের বেত্রাঘাতে আহত স্কুলছাত্রীর পাশে দাঁড়িয়েছে পূবালী ব্যাংক পাবনা শাখা। মঙ্গলবার বিকেলে আহত স্কুল ছাত্রীর বাড়ি চাটমোহর উপজেলার দোলং গ্রামে।

স্কুলড্রেস না থাকায় স্কুল ছাত্রী শিক্ষকের বেত্রঘাতে আহত হবার খবর পেয়ে পূবালী ব্যাংক পাবনা শাখা ব্যবস্থাপক আবু জাফর মোহাম্মদ রকিবুল্লাহ, অফিসার গোলাম মোস্তফা, জহুরুল ইসলাম চাটমোহরে আসেন। আহত ছাত্রী রজনী খাতুনের খোঁজ খবর নেন। এসময় রজনীর বাবা সুরুজ আলী ও মা উপস্থিত ছিলেন।

পূবালী ব্যাংক পাবনা শাখা ব্যবস্থাপক আবু জাফর মোহাম্মদ রকিবুল্লাহ জানান, সংবাদটি প্রচার ও প্রকাশ হবার কারণে পূবালী ব্যাংক কেন্দ্রিয় শাখা পরিচালক সৈয়দ মোয়াজ্জেম হোসাইনের নির্দেশে দুই সেট স্কুল ড্রেস, বই, গাইড,জুমা কাগড়, কসমেটিকসসহ আনুসাঙ্গিক জিনিসপত্র রজনীর হাতে তুলে দেয়া হয়। পরবর্তীতে পড়ালেখার খরচ বাবদ অর্থ দেবার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, স্কুলড্রেস পরে ক্লাসে না আসায় শিক্ষকের বেত্রাঘাতে আহত স্কুলছাত্রীকে রোববার হাসপাতালে ভর্তির ঘটনায় তদন্ত শেষে মঙ্গলবার অভিযুক্ত শিক্ষককে শাস্তিমূলক বদলি করা হয়েছে। একই সঙ্গে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্যে তদন্ত কমিটি সুপারিশ করেছে।

চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহীনুর ইসলাম শাহীন স্কুলড্রেস পরে ক্লাসে না আসায় পঞ্চম শ্রেণীর ছাত্রী রজনী খাতুনকে উপর্যুপরি বেত্রাঘাত করে। গুরুতর আহত হয় একই উপজেলার দোলং গ্রামের সুরুজ আলীর মেয়ে ওই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী রজনী খাতুন। ওই দিনই ছাত্রীর স্বজনরা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


(এসএইচএম/এএস/ফেব্রুয়ারি ১০, ২০১৬)