নরসিংদী প্রতিনিধি : আধুনিক সংবাদপত্রের রূপকার তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রোববার নরসিংদী প্রেসক্লাবে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক ইত্তেফাক-এর নরসিংদী প্রতিনিধি নিবারণ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।

অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় অংশগ্রহণ করেন : প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রহমান ভূঁইয়া, সরকার আদম আলী, বর্তমান সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মাখন দাস, সহসভাপতি আবুল ফায়েজ, কোষাধ্যক্ষ শফিকুল মোহাম্মদ মানিক, নির্বাহী সদস্য হলধর দাস, একে ফজলুল হক, মাহবুব আলম, বিশ্বজিৎ সাহা, জয়নুল আবেদীন, এম এ সালাম রানা, শিক্ষক নেতা আফজাল হোসেন কাজল প্রমুখ।

প্রধান অতিথি ড. মশিউর রহমান মৃধা বলেন, তফাজ্জল হোসেন মানিক মিয়া তার ক্ষুরধার লেখনির মাধ্যমে তিনি এদেশের স্বাধীনতা সংগ্রামকে তরান্বিত করেছেন। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে দলমতের ঊর্ধ্বে থেকে সাংবাদিকতা তথা রাষ্ট্রীয় ও সমাজ জীবনে অগ্রণী ভূমিকা পালন করেছেন। এ জন্য জাতি আজও তাকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে।

(ওএস/এস/জুন ০১, ২০১৪)