শরীয়তপুর  প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ায় বাসের চাপায় রাতুল মাঝি (১০) নামে ৪র্থ শ্রেণীর ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কের গাগড়িজোড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রাতুল মাঝি নড়িয়া উপজেলার গাগড়িজোড়া গ্রামের খলিল মাঝির ছেলে এবং ১৫ নং গাগড়িজোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।

নিহত রাতুলের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার সময় স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাড়ির কাছেই শরীয়তপুর-ঢাকা সড়কের কোটাপাড়া বড় ব্রীজের ঢালে গাগড়িজোড়া নামক স্থানে শরীয়তপুর থেকে ছেড়ে আসা মাওয়া গামী একটি যাত্রীবাহী বাস রাতুলকে চাপা দেয়। রাতুলের চাচা আল ইসলাম ও মামাতো ভাই হৃদয়সহ স্থানীয়রা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী বলেন, স্থানীয় ডগ্রী বাজার থেকে ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বাসের চালক ও হেলপাড় পলাতক রয়েছে। ঘাতক চালককে পুলিশ খুঁজছে। এ ব্যাপারে এখনও থানায় মামলা হয়নি। কেউ মামলা করতে আসলে মামলা গ্রহণ করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

(কেএনআই/এএস/ফেব্রুয়ারি ১৬, ২০১৬)