নওগাঁ প্রতিনিধি : আইন শৃঙ্খলা সমুন্নত রাখার পাশাপাশি সমাজ থেকে মাদক নিমূল করার লক্ষ্যে গ্রাম পুলিশদের নিয়ে নওগাঁর মান্দায় অনুষ্ঠিত হয়েছে বার্ষিক গ্রাম পুলিশ সমাবেশ। মঙ্গলবার দুপুরে মান্দা থানা পুলিশের উদ্যোগে থানা চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম। সভাপতিত্ব করেন মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,মান্দা উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান খান, সহকারী পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) মোঃ আব্দুর রাজ্জাক, মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা মোঃ এমদাদুল হক, সাধারন সম্পাদক স.ম জসিম উদ্দিনসহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারমান ও গ্রাম পুলিশ সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা আইন শৃঙ্খলা রক্ষা ও সমাজ থেকে মাদক নির্মূলে গ্রাম পুলিশের কার্যক্রমের প্রশংসা তুলে ধরেন। এছাড়া পুলিশের পাশাপাশি গ্রাম পুলিশ সদস্যদের সহযোগীতা করার আহবান জানান। আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় গ্রাম পুলিশদের পুরষ্কৃত করার ও প্রতিটি এলাকায় গ্রাম পুলিশ সমাবেশ আয়োজনের ঘোষনা দেন প্রধান অতিথি।

(বিএম/এএস/ফেব্রুয়ারি ১৬, ২০১৬)