চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে র‌্যাবের পৃথক অভিযানে অনুমোদনহীন জ্বালানী তেল মজুদ ও বিক্রির অভিযোগে ৭ জনের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সন্ধ্যায় এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১২, পাবনা ক্যাম্পের ডিউটি অফিসার এসআই আহম্মেদ আলী বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার উপ-পরিচালক শেখ মনিরুজ্জামান, পিএএম এর নেতৃত্বে জেলার চাটমোহরে অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল।

এ সময় চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেহেলী লায়লা এর উপস্থিতিতে রেলবাজার এলাকায় অনুমোদন ছাড়া দার্হ্য পদার্থ (ডিজেল, পেট্রল, মবিল) মজুদ ও বিক্রয় করার অভিযোগে ৪ জনের কাছ থেকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৫ ধারা মোতাবেক মোট ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অর্থদন্ডপ্রাপ্তরা হলেন-আজিজুল ট্রেডার্সের মালিক আনিছুর রহমান, সুমা এন্ড শিশির ট্রেডার্সের মালিক সাইদুল ইসলাম, নজরুল স্টোরের মালিক সোনা উল্লাহ ও রেজাউল স্টোরের রেজাউল ইসলাম। একইদিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমানের উপস্থিতিতে চাটমোহর নতুন বাজার এলাকায় একই অভিযোগে ৩ জনের কাছ থেকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। দন্ডপ্রাপ্তরা হলো-তমা ট্রেডার্সের মালিক জাহিদুল ইসলাম ওরফে লিটন, শাহ মুখদুম এন্টারপ্রাইজের মালিক মো: মোস্তফা ও মো: লিটন হোসেন।

(এসএইচএম/এএস/ফেব্রুয়ারি ১৭, ২০১৬)