কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ বাসীর কাছে যত বারই গিয়েছি তত বারই পেয়েছি। আপনারা  আমাকে চার চার বার জাতীয় সংসদে পাঠিয়েছেন এবং তিন তিনবার  মন্ত্রী বানিয়েছেন । আমিও চেষ্টা করে যাচ্ছি  আপনাদের আশা আকাংঙ্খা পূরণ করার জন্য।

শুক্রবার বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এম.পি এসব কথা বলেন। মন্ত্রী বলেন আগামী সম্মেলন যাতে সঠিক সময় হয়, আর যেন দীর্ঘ ১৮ বছর সময় না লাগে।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন বাংলার মানুষ জানে এই বাংলাদেশের ইতিহাসে,এই বাংলাদেশের বর্তমান অবক্ষয় সমাজের মধ্যে দাঁড়িয়েছিল,এখনও আস্থা,বিশ্বাস, সততা ও মেধা দিয়ে রাজনীতি করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সৈয়দ আশরাফ ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড.আব্দুর রাজ্জাক এমপি,উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল,বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এমপি,পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন প্রমুখ। সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল।

সম্মেলনে প্রধান অতিথি সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল এর নাম ঘোষনা করেন। আগামী কয়েক মাসের মধ্যে পূনার্ঙ্গ কমিটি গঠন করার অনুরোধ জানান। সম্মেলনে জেলা-উপজেলা-পৌর আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।


(পিকেএস/এস/ফেব্রুয়ারি ১৯, ২০১৬)