গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার ইনচার্জের সহযোগিতায় গাজীপুর জেলার কালীগঞ্জ থেকে হারিয়ে যাওয়া শিশুটিকে তার পিতা-মাতার কাছে ফেরত দেয়া হয়েছে।

জানা গেছে, গাজীপুর জেলার কালীগঞ্জ থানার মিটু ভূইয়ার শিশু পুত্র সৈকত (৬) ১৫ দিন আগে হারিয়ে যায়। অনেক খুঁজাখুজির পর শিশুটিকে না পেয়ে তার পরিবার কালীগঞ্জ থানায় ২০ ফেব্রুয়ারী একটি সাধারন ডায়রী করে। এদিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম গ্রামের খোকন ও দুলাল নামের দুই ব্যক্তি ওই শিশুটিকে কুড়িয়ে পেয়ে গৌরীপুর থানায় যোগাযোগ করে।

এ ব্যাপারে গৌরীপুর থানায় একটি জি,ডি করা হয়। পরে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ শিশু প্রাপ্তির সংবাদটি সকল থানাকে অবহিত করেন। তিনি শিশুটির সাথে কথা বলে এবং কথার সূত্র ধরে বাংলাদেশের কালীগঞ্জ নামক ৩টি থানায় ব্যক্তিগতভাবে যোগাযোগ করে জানতে পারেন গাজীপুর জেলার কালীগঞ্জ থানায় ২০ ফেব্রুয়ারি সৈকত নামে শিশু হারানোর ১টি ডায়রী করা হয়েছে। পরবর্তীতে উল্লেখিত থানাকে বিষয়টি নিশ্চিত করার পর রবিবার শিশু সৈকতের মা আছমা আক্তার, নানা ও মামা গৌরীপুর এসে থানা থেকে শিশুটিকে সনাক্ত করে নিয়ে যায়।

(এসআইএম/এএস/০১ মার্চ, ২০১৬)