শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরের দুবলাগাড়ীতে বুধবার বেলা ৯টায় নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকিতে বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেরপুর শহরের দুবলাগাড়ী এলাকায় জনৈক কালামের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকির সাটারিং খোলার জন্য বুধবার বেলা ৯টার দিকে দুই নির্মাণ শ্রমিক কাজ শুরু করে। কাজ শুরুর পর একে এক দুই জনই ট্যাংকির ভিতরে প্রবেশ করলে বিষক্রিয়ায় কিছুক্ষণের মধ্যেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলো- বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের বিলনোথার গ্রামের মো: শাহজাহান আলীর ছেলে জহুরুল ইসলাম (৩৫) ও নলডিঙ্গী গ্রামের এমমাদুল হকের ছেলে মো: সাগর মিয়া (২২)।

খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। উদ্ধার কাজে ষ্টেশন অফিসার সোহেল রানা নিজেই ভিতরে নেমে লাশ উদ্ধার করে ওঠার সময় অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে এ্যাম্বুলেন্সে করে হাসপাতালে ভর্তি করা হয়। শেরপুর থানার এসআই শামসুজ্জোহা জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর চেষ্টা চলছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মো: এরফান জানান, নির্মাণাধীন বাড়ির মালিক মো: আবুল কালাম কে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(এনএএম/এএস/০২ মার্চ, ২০১৬)