রায়পুর(লক্ষ্মীপুর)প্রতিনিধি :  জেলার রায়পুরে ডাকাতি শেষে হাত-পা বেধে এক কিশোরি (১৩) ছাত্রীকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়ার মিয়ার বাজার এলাকার মোল্লা কান্দি গ্রামে।

এসময় ডাকাত দলেরা ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ওই কিশোরির মা-বাবা ও ছোট ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ১ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতি শেষে ডাকাত দলে ওই কিশোরিকে হাত-পা বেধে মা ও বাবার সামনেই ধর্ষণ করে।

স্থানীয় ইউপি সদস্য দাদন হোসেন মোল্লা ও ফাড়ি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবার জানান, রাত ২টার দিকে ৭-৮ জনের ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরে তারা অস্ত্রের মুখে জিম্মে করে ওই কিশোরির মা-বাবা ও ছোট ভাইকে বেঁধে, ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, দুটি মোবাইল ও স্বর্ণালংকারসহ প্রায় ১ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

এসময় তারা ওই কিশোরির মা-বাবা ও ছোট ভাইয়ের সামনে হাত-পা বেঁধে ধর্ষণ করে কিশোরিকে বাড়ীর পাশের একটি ক্ষেতে ফেলে চলে যায়। পরে সকালে স্থানীয় লোকজন এসে মেয়েটিকে উদ্ধার করে হাজিমারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটারস্থল পরিদর্শন করে মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

হাজিমারা পুলিশ ফাড়ির এসআই আব্দুল খালেক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরিকে উদ্ধার করা হয়েছে। ডাক্তারি পরিক্ষার জন্য মেয়েটিকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হযেছে। ডাকাতি ও ধর্ষনের ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(পিকেআর/জেএ/জুন ০৩, ২০১৪)