বিনোদন ডেস্ক : ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা দিয়ে গানের জগতে প্রবেশ। অতঃপর নিজের প্রতিভা দিয়ে গানের ভুবনে একটি আলাদা জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। তবে এবার দীর্ঘ বিরতির পর আবারো হাজির হতে যাচ্ছেন এই শিল্পী।

ক্লোজআপ তারকা সালমা তার নতুন মিউজিক ভিডিওতে দর্শক-শ্রোতাদের জন্য বড় ধরনের চমক নিয়ে হাজির হচ্ছেন। আসন্ন ঈদের জন্য বিগ বাজেটের একটি মিউজিক ভিডিও নির্মাণ করছেন তিনি। আর এ মিউজিক ভিডিওতে চমক হিসেবে থাকছে- ব্যতিক্রমধর্মী ডিজাইনের পোশাকে তার উপস্থিতি, একসঙ্গে ২ হাজার বিশেষ ধরনের মোমবাতি প্রজ্ব্বলনের ব্যবস্থা, পদ্মার তীরে টানা শুটিং করা প্রভৃতি।

এরই মধ্যে পোশাক ও মোমবাতি তৈরির কাজ সম্পন্ন হয়েছে। বাকি সব জিনিস তৈরির আয়োজন চলছে। মিউজিক ভিডিওর জন্য সালমার সম্প্রতি প্রকাশিত অ্যালবাম ‘স্বপ্ন উড়াইলা’ থেকে ‘অকুলে ভাসাইয়া দিও না’ শিরোনামে গানটি নির্বাচন করা হয়েছে। এ বিচ্ছেদ গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করবেন নাজিম। শিগগিরই মাওয়াতে এর দৃশ্য ধারণের কাজ শুরু হবে।

এ প্রসঙ্গে সালমা জানান, বর্তমান সময় গান শুধু শোনার বিষয় নয়, দেখার বিষয় হয়েও দাঁড়িয়েছে। তাই আমি মাঝেমধ্যে মিউজিক ভিডিও তৈরি করে থাকি। এতে শ্রোতাদের কাছ থেকে খুব অল্প সময়ে ব্যাপক সাড়া পাওয়া যায়। তাই এবারের মিউজিক ভিডিওতে বেশকিছু চমক দেখাতে চাই। তবে বাকি চমকগুলো সম্পর্কে এ মুহূর্তে আর কিছুই বলব না। তবে এটুকু বলব, আমার নতুন মিউজিক ভিডিওটি একেবারে আলাদা স্বাদের হবে।’

উল্লেখ্য, সালমার ‘স্বপ্ন উড়াইলা’ অ্যালবামটিতে ফোকসহ বিভিন্ন ধরনের গান রয়েছে। গানগুলো লিখেছেন- শফি মণ্ডল, লুৎফর হাসান, রবিউল ইসলাম জীবন, সোমেশ্বর অলি, সোহাগ ওজি উল্লাহ, এ মিজান, পাগল হাসান, ওমর ফারুক, গোলাম রাব্বানী প্রমুখ। গানগুলোর সুর-সঙ্গীত করেছেন শফি মণ্ডল, এফ এ সুমন ও লুৎফর হাসান। বর্তমানে সালমা মিউজিক ভিডিওটির পরিকল্পনা নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি বিভিন্ন কানসার্ট ও টিভি অনুষ্ঠানেও অংশগ্রহণ করছেন।

(ওএস/এএস/জুন ০৩, ২০১৪)