চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর পৌর সদরের নতুন বাজার মহল্লায় রোববার রাত সাড়ে ৮টার দিকে অস্ত্রের মুখে গৃহকর্তীকে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল প্রায় তিন ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে বলে দাবি করা হয়েছে।

নতুন বাজার মহল্লার বাসিন্দা অবসরপ্রাপ্ত সার্ভেয়ার সমরেন্দ্র নারায়ন দে’র বাড়িতে এই ঘটনা ঘটে। সমরেন্দ্রর স্ত্রী মমতা রানী দে জানান, রাত সাড়ে ৮টার দিকে অসুস্থ্য স্বামীকে নিয়ে তিনি বাড়িতেই ছিলেন। হটাৎ করে ৩-৪ জন যুবক পেছন থেকে এসে তার চোখ মুখ চেপে ধরে। পরে টেপ (কার্টুন টেপ) দিয়ে চোখ মুখ হাত বেঁধে ফেলে ডাকাত দল। ডাকাত দলের সদস্যরা জানায় চিৎকার দিলেই মেরে ফেলবে। পরে শরীরে থাকা সোনার চেইন, কানের দুল, হাতের বালা ও আলমারি খুলে নগদ ১০ হাজার টাকা ডাকাতি করে নির্বিঘ্নে পালিয়ে যায়। পরে তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এদিকে খবর পেয়ে থানা পুলিশ ও পৌর মেয়র ঘটনাস্থল পরিদর্শন করে।

থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির কথা বলা হলেও প্রাথমিকভাবে বিষয়টা তা মনে হয়নি। আমরা ঘটনাটি খতিয়ে দেখছি। তবে কেউ থানায় কোন অভিযোগ বা মামলা করেনি।

(এসএইচএম/এএস/মার্চ ২১, ২০১৬)