বিনোদন ডেস্ক : বলিউডের খুবই জনপ্রিয় এবং শীর্ষ স্থান অধিকারী আইটেম গার্ল ইয়ানা গুপ্তা। আইটেম গার্ল হওয়ার পাশাপাশি বেশ কিছু নাচের প্রতিযোগিতায়ও চ্যাম্পিয়ন তিনি।

‘বাবুজি জারা ধিরে চালো’ আইটেম গানের মাধ্যমে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন ইয়ানা। এছাড়াও আরও কয়েকটি আইটেম গানে পারফর্ম করতে দেখা গেছে তাকে। সর্বশেষ ‘মার্ডার-২’ ছবির একটি আইটেম গানে কাজ করার পর থেকে গত প্রায় এক বছর ধরে বলিউড থেকে দূরে সরে রয়েছেন ইয়ানা।

অতীতে বিভিন্ন সময়ে বিভিন্ন কাণ্ড ঘটিয়ে আলোচনা-সমালোচনায় এসেছিলেন বহুবার। তবে সম্প্রতি অন্তর্বাসহীন একটি পাতলা গাউন পরে বলিউডের এক পার্টিতে উপস্থিত হয়ে আবারও আলোচনায় এসেছেন তিনি। আগত সব অতিথির সামনে যখন তিনি বসে পড়েন তখন তার নিম্নাঙ্গ পুরো উন্মুক্ত হয়ে পড়ে।

দ্বিতীয়বারের মতো ইয়ানার এমন কাণ্ডে সবাই অবাক। কেননা বছর দুয়েক আগেও এভাবেই নগ্ন হয়ে জনসম্মুখে এসে বিতর্কিত হয়েছিলেন তিনি। ইয়ানার এ বিষয়টি নিয়ে তুমুল সমালোচনার সৃষ্টি হয়। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে ইয়ানার নগ্নতার সংবাদ ফলাও করে প্রচার করা হচ্ছে। তবে এই নিয়ে তার কোন মাথাব্যথা নেই।

বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলেও তার উত্তর দিতে রাজি হননি ইয়ানা। বরং মিষ্টি হাসি দিয়ে ‘নো কমেন্টস’ বলে বিষয়টি এড়িয়ে গেলেন তিনি।

ইয়ানার এমন কাণ্ড নিয়ে একদিকে বলিউডে প্রায় সবারই মাথাব্যথা। অন্যদিকে কাণ্ড ঘটানোর পর বর্তমানে ইয়ানা প্রস্তুতি নিচ্ছেন একটি নতুন আইটেম গানের।

প্রিয়দর্শন পরিচালিত একটি কমেডি ধাঁচের ছবির আইটেম গানে খোলামেলা হাজির হতে যাচ্ছেন ইয়ানা।

(ওএস/এটি/এপ্রিল ০৭, ২০১৪)