স্পোর্টস ডেস্ক, ঢাকা : মঙ্গলবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে মেট্রোপলিটন প্রমীলা ক্রিকেট লিগে। ম্যাচ ২টিতে জয় পেয়েছে মোহামেডান লি. ও আবাহনী লিমিটেড।

মোহামেডান ও খেলাঘর এসকেএসের ম্যাচটি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ২ নাম্বার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ওই ম্যাচটিতে মোহামডোন জয় পেয়েছে ৭৭ রানে। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়া মোহামেডান ৩৯ ওভারেই সবকটি উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করেছে। সর্বোচ্চ রান আসে তাজিয়া আক্তার ৩৮ এবং রুমানা আহমেদের ব্যাট থেকে ৩৫।

জবাবে ব্যাটিংয়ে নেমে খেলাঘর নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৪ রানেই থেমেছে। তাদের হয়ে সর্বোচ্চ রান করেছেন রিতু মনি ২৪। ফলে ৭৭ রানের জয় পেয়েছে মোহামেডান।

দিনের অপর ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে একই ভেন্যুর ৪ নাম্বার মাঠে। ওই ম্যাচে আবাহনী ১০ উইকেটে জয় পেয়েছে দিপালী যুব সংঘের বিপক্ষে। টস জিতে দীপালী যুব সংঘ ২৪.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩ রানেই অলআউট হয়েছে। কোনো ব্যাটসম্যানই ডাবল ফিগারে পৌঁছাতে পারেনি। সর্বোচ্চ ৮ রান আসে অতিরিক্ত খাত থেকে। দলের ৭ ব্যাটসম্যান শূন্য রানে আউট হয়েছেন। জবাবে আবাহনী ব্যাটিংয়ে নেমে ৬.২ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

(ওএস/পি/জুন ০৩,২০১৪)