ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :‘ভাল লেখাপড়া করে নিজেদের এবং দেশকে সমৃদ্ধ করতে হবে’। জয়নগর পিজিসিবি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদান কালে মেয়র আবুল কালাম আজাদ মিন্টু একথা বলেন।

এসময় তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, যদিও তথ্য প্রযুক্তির যুগে মোবাইল যোগাযোগের একটি উত্তম মাধ্যম। তবু শিক্ষার স্বার্থে স্কুলগামী কোমলমতি ছাত্র-ছাত্রীদের হাতে এখনই মোবাইল ফোন তুলে দেয়া ঠিক নয়। কারণ এরা অনেকেই মোবাইল-ইন্টারনেট-এর সঠিক ব্যবহার না করে ভুল পথে পরিচালিত হয়।

মঙ্গলবার বিকেলে ঈশ্বরদীর জয়নগরে পিজিসিবি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠান স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি তত্তাবধায়ক প্রকৌশলী এ কে এম কামরুজ্জামান সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি ছিলেন নির্বাহী প্রকৌশলী আরিফুর রহমান, নির্বাহী প্রকৌশলী শামীম আহমেদ, নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, সিবিএ কেন্দ্রীয় সভাপতি আব্দুল হাই, সহ-সভাপতি রোস্তম আলী, সাধারণ সম্পাদক নূরুল আমিন।

প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় অতিথিদের বক্তব্য এবং ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


(এসকেকে/এস/মার্চ২৯,২০১৬)