মাদারীপুর প্রতিনিধি :মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে বুধবার দুপুরে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় কালকিনি থানায় মামলা করলে পুলিশ রাতে অভিযুক্ত একই গ্রামের আনছু চৌকিদারের ছেলে করম আলী চৌকিদারকে (৫০) গ্রেফতার করেছে।

ধর্ষিতা ছাত্রী, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, করম আলী চৌকিদারের বাড়ির সামনে দিয়ে বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ঐ ছাত্রীকে একা পেয়ে মুখ টিপে ধরে নিজ ঘরে নিয়ে যায়। এ সময় করম আলী চৌকিদারের বাড়ি ফাঁকা থাকায় ঐ ছাত্রীকে মুখে গামছা বেধে ধর্ষণ করে। এ সময় এ ছাত্রী অজ্ঞান হয়ে পড়লে তাকে প্রায় এক ঘন্টা ঘরের মধ্যে আটকে রাখে। প্রতিবেশিরা ঘটনাটি টের পেলে ছাত্রীকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় ধর্ষক পালিয়ে যায়।

এই ঘটনায় কালকিনি থানায় ধর্ষণের মামলা হলে পুলিশ রাতে আন্ডারচর বাজার থেকে করম আলী চৌকিদারকে গ্রেফতার করে। বৃহস্পতিবার সকালে তাকে জেলে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঐ স্কুল ছাত্রী ও তার মা বলেন, এখন গ্রামে মুখ দেখাবো কিভাবে জানিনা। ধর্ষকের যেন সুষ্ঠু বিচার হয়। যাতে করে এমন ঘটনা আর না ঘটে।

কয়েকজন স্থানীয়রা জানান, অভিযুক্ত করম আলী চৌকিদার একাধিক বিয়ে করেছে। সে মেয়েদের নানাভাবে বিরক্ত করতো বলে অনেক অভিযোগ আছে।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।’

(এএসএ/এস/মার্চ৩১,২০১৬)