সোনাগাজী প্রতিনিধি :দাবির চাঁদা না পেয়ে উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের টেন্ডল বাড়ীর কুয়েত প্রবাসী আবদুল আহাদ ছুট্টুর স্ত্রী নাজমুন নাহার (৩০) কে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। রবিবার রাতে এ ঘটনায় নাজমুন নাহারের ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে একই বাড়ির মফিজের ছেলে জামাল উদ্দিন (২০) ও তার মা পারুল আক্তার (৪৩) এর  বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

জানা যায়, একই বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে আবদুল আহাদ ছুট্টু কুয়েত প্রবাসী। তার স্ত্রী নাজমুন নাহার দুই শিশু সন্তান নিয়ে পুরুষহীন বাড়ীতে বসবাস করেন। বখাটে জামাল উদ্দিন স্থানীয় সন্ত্রাসীদের সহযোগীতায় প্রবাসীর স্ত্রী নাজমুন নাহার এর কাছে নিয়মিত চাঁদা দাবি করে এবং নেশা করে মাতাল অবস্থায় অকথ্য ভাষায় গালমন্দ করে। প্রবাসীর স্ত্রী প্রতিবাদ করলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে হত্যার হুমকি দেয়।

এদিকে আবদুল আহাদ দেশে ফিরে গত ৩ এপ্রিল তার বাড়িতে একটি শালিশী বৈঠক বসে। শালিশী বৈঠকে উত্তেজিত হয়ে অস্ত্র উচিঁয়ে প্রবাসীর স্ত্রীকে গুলি করে হত্যা করার চেষ্টা চালায়। এই সময়ে শালিশীদারগণ ভয়ে পালিয়ে গেলে জামাল ও তার সহযোগীরা প্রবাসীর স্ত্রীকে বেদম মারধর করে। তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এই বিষয়ে জানতে চাইলে সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, অভিযোগ পেয়েছি , তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

(এসএমএ/এস/এপ্রিল০৪,২০১৬)