নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক দিলীপ কুমার সাহার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতিকালে বাঁধা দেয়ায় ওই শিক্ষক ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক দিলীপ কুমার সাহার বাড়িতে বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে দিকে ১০/ ১২ জনের ডাকাতদল হানা দিয়ে জানালার গ্রীল ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে।

এসময় পরিবারের সদস্যদের জিম্মি করে আলমিরা ভেঙে নগদ ২০হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বণাংলংকার লুট করে। ডাকাতদের বাধা দেয়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শিক্ষক দিলীপ কুমার সাহা ও তার স্ত্রী অলকা সাহাকে কুপিয়ে গুরুতরভাবে জখম করে। পরে প্রতিবেশিরা তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আহতের ভাই শিবনাথ সাহা জানান, তার দাদা ও বৌদির অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাপসাতালে নেওয়া হয়েছে। দিঘলিয়া বাজারে নাইট ডিউটি থাকা অবস্থায় ডাকাতির ঘটনায় হিন্দু অধ্যুষিত এই এলাকার মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে বলে তিনি জানান।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা দাবি করেন, ডাকাতি নয়, চুরির ঘটনা ঘটেছে। খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

(টিএআর/এএস/এপ্রিল ০৮, ২০১৬)