আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : সপ্তম শ্রেনীর মেধাবী ছাত্র নিরব হোসেনের দুটি কিডনী ড্যামেজ হয়ে গেছে। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে তার অসহায় পরিবার এখন নিঃস্ব হয়ে পড়েছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, জরুরি ভিত্তিতে ভারতের মাদ্রাজে নিয়ে নিরবের কিডনী পরিবর্তন করা না হলে তাকে আর বাঁচানো সম্ভব হবেনা। কিন্তু নিরবের অসহায় পরিবারের পক্ষে উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছেনা। তাই উন্নত চিকিৎসার জন্য সমাজের মহানুভব ব্যক্তিদের কাছে সাহায্যের হাত পেতেছেন নিরবের দিনমজুর পিতা ফারুক হোসেন।

বরিশালের বন্দর থানাধীন নরকাঠী গ্রামের বাসিন্দা ফারুক হোসেন হাওলাদারের পুত্র ও টুঙ্গিবাড়িয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেনীর মেধাবী ছাত্র নিরব হোসেনকে গত দুই বছর ধরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকার হোসেন শহিদ সোহরোয়ার্দী হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে।

ওইসব হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, জরুরি ভিত্তিতে ভারতের মাদ্রাজে নিয়ে নিরবের কিডনী পরিবর্তন করা না হলে তাকে আর বাঁচানো সম্ভব হবেনা। কিন্তু নিরবের অসহায় পরিবারের পক্ষে উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছেনা। তাই উন্নত চিকিৎসার জন্য নিরবের পরিবারের সদস্যরা সমাজের মহানুভব ব্যক্তিদের কাছে সাহায্যের হাত পেতেছেন। সাহায্য পাঠাবার ঠিকানা: বশির উদ্দিন তালুকদার, চলতি হিসাব নং-৫৮৫, ইসলামী ব্যাংক লিঃ, চকবাজার শাখা, বরিশাল। সরাসরি যোগাযোগ: ০১৯১৪-২৪৩৪০৫ (বিকাশ নাম্বার) ও ০১৭৩৩-৫৭০৩৭৮।

(টিবি/এএস/এপ্রিল ০৮, ২০১৬)