বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনায় অনুমোদনহীন ছয় চাকাওয়ালা অবৈধ একটি পরিবহন ট্রলি উল্টে দুইজন নিহত হয়েছে। শুক্রবার দুপুর ১২টা দিকে উপজেলার জাফ্রাখালী-ডৌয়াতলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে উপজেলার রামনা ইনিয়নের ঘোপখালী গ্রামের সুলতান মিয়ার ছেলে ট্রলি চালক মো. ইউনুস মিয়া (৩০) ও বামনা সদর ইউনিয়নের পূর্ব সফিপুর গ্রামের মো.মোস্তফা সরদারের ছেলে হেলপার মো.আরিফ নিহত হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে একটি ইট বোঝাই এই ট্রলিটি জয়নগরের দিকে যাওয়ার পথে ডৌয়াতলা-জাফ্রাখালী সড়কের আলতাফ হাওরাদারের বাড়ির সম্মুখ সড়কে এলে সামনের দিকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে চালক ও হেলপার দুইজনই ট্রলির নীচে আটকে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে বামনা থানার উপ-পরিদর্শক আ.সত্তার তালুকদার জানান,অতিরিক্ত মাল বোঝাইর কারনে এমন দুর্ঘটনা ঘটেছে। এ গাড়ী গুলো অবৈধ,এ গুলো বন্ধ হওয়া উচিৎ। পরিবারের পক্ষ্য থেকে কোন অভিযোগ না করায় বামনা থানা পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

(এমডি/এএস/এপ্রিল ০৮, ২০১৬)