পাবনা প্রতিনিধি : ঢাকা-পাবনা মহাসড়কে পাবনার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে শনিবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, কাশীনাথপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষিকা ও সাঁথিয়া উপজেলার হুইখালী গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী দেলোয়ারা খাতুন (৩৮), একই গ্রামের খইমুদ্দিনের ছেলে রেজাউল (৪০) ও সুজানগর উপজেলার আহাম্মদপুর গ্রামের মৃত হাশেম সেখের ছেলে হুমায়ুন সেখ (৪৫)। এসময় কাশীনাথপুর ডাবতলার বাসিন্দা বকুল (৫০) গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, বেলা ১০টার দিকে কাশীনাথপুর ডায়াবেটিস হাসপাতালের সামনে রিফাত পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস সামনে থেকে আসা ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন ভ্যানচালক রেজাউল (৪০) ও এর যাত্রী স্কুল শিক্ষিকা দেলোয়ারা খাতুন (৩৮)। এ সময় গুরুতর আহত হন ভ্যানের আরেক যাত্রী বকুল (৫০)।

অপর দুর্ঘটনাটি ঘটে শনিবার ভোর ৬টার দিকে। কাশীনাথপুর- কাজীরহাট সড়কের আমিনপুর নামক স্থানে যাত্রীবাহী একটি বাসের ছাদে থাকা যাত্রী হুমায়ুন সেখ (৪৫) নিচে পড়ে গেলে গুরুতর আহত হন। এসময় চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম তাজুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ওএস/এএস/এপ্রিল ১৬, ২০১৬)