মেষ (মার্চ২১-এপ্রিল১৯): ছোটবেলার কোনো মুদ্রাদোষ আজ বহুবহু বছর পর আপনাকে হাসির পাত্র করে তুলতে পারে। প্রেমের নদীতে নামতে হতে পারে নতুন নৌকো নিয়ে, আগেরটির নৌকোর নিচে আলকাতরা মেখে আর লাভ হবে না। কর্মক্ষেত্রের প্রয়োজনে যদি পশ্চিমে যেতেই হয়, সায় দিয়ে দিন। অর্থ যোগাবে গৌরীসেন, চেনেন তো তাকে?

বৃষ (এপ্রিল২০- মে২০): প্রিয় বৃষকে বলে রাখা যাচ্ছে, কারও মন ভাঙার মতো মনের জোর আপনার যেহেতু নেই, সেহেতু প্রেমের দখিন জানালা পথে অযথা আর কোনো গরাদ নাই দিলেন। বাতাস আসতে থাকুক। দ্বিতীয়বার মৃত্যু হওয়ার আগে সতর্ক হয়ে যান, অসমাপ্ত কাজগুলো শেষ করতে থাকুন। তাহলে তৃতীয়বার মৃত্যু হওয়া থেকে বাঁচতে পারবেন। আর, অর্থ হারানো মৃত্যুযন্ত্রণার মতো ব্যাপার। তবে সহনীয়।

মিথুন (মে২১- জুন২০): বছর কয়েক আগের ভুলের মাসুল দিয়ে যাচ্ছেন আজও। এবং এই একই ভুল আপনি আবারও করতে যাচ্ছেন, সঙ্গে কেউ সতর্ক করে দেয়ার জন্যে না থাকলেই। সব সময় কিন্তু কেউ না কেউ আপনার পাশে থাকবে না। কর্মক্ষেত্রে আপনার স্বেচ্ছাচারিতা চরিতার্থ না করতে পারলেই অসহায় বোধ করতে শুরু করেন। এটাকে দূষিত আচরণ বলে জানুন। আর অর্থভাগ্য আজকের মতো মন্দ এ সপ্তাহে আর যাবে না।
কর্কট (জুন২১- জুলাই২২): পিতামাতা নিজেদের অচরিতার্থ ইচ্ছে আপনার ওপর চাপিয়ে দিতে চাইতে পারে। যদি ভালো মনে করে থাকেন তো সুবোধ সন্তানের মতো মেনে নিন। আর যদি মন বিদ্রোহ করে তো তাতেই সাড়া দিন। প্রেমের ক্ষেত্রে আরোও উদার হওয়ার আহ্বান জানাচ্ছে নীল রঙের কাচের পৃথিবী, যেটা সকালে বিকালে ভাঙে। আর কাজের ক্ষেত্রে একরোখা আপনাকে চিনে নেবে উপযুক্ত পারিশ্রমিক।
সিংহ (জুলাই২৩- আগস্ট২২): মহাজাগতিক সকল কিছু আজ আপনার কাছে খেলনা বস্তুর মতো মনে হবে। ইচ্ছে হবে সব ঢেলে সাজাতে। প্রচুর ভিন্নতা টের পাবেন কর্মক্ষেত্রে। সহকর্মীর সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয়ে গেলে তা সামাল দেয়ার মতো লোক আজ ধারে কাছে পাবেন না। তুমুল মানসিক ঝড় নিয়ে দিনটা পার হবে। সবকিছুতেই আজ আলসেমি। অর্থ লেনদেন শুভ।
কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): বাণিজ্যে আজ ধরা খেয়ে যাবেন, এতদিন ধরে যে জোচ্চোরি করে আসছিলেন তার তথ্য আজ ফাঁস হয়ে যাবে। নিজেকে ঘাগু মনে করেন তো তাই আজ বুঝবেন ঠ্যালা! প্রিয় মানুষ আজ অপ্রিয় কিছু করে ফেললে সেটাতেও মুগ্ধতা থাকবে। দিনটি ভীষণ রকমের এলোমেলো হয়ে যাবে মধ্যভাগে। বৈপরীত্য লক্ষ্য করবেন শৈল্পিক কাজে।
তুলা (সেপ্টেম্বর২৩–অক্টোবর২২): কেউ একজন আজ আসছে আপনাকে শাসন করতে। বেশ মজে ছিলেন যে কাজটিতে সে কাজটি শিগগিরই শেষ হতে যাচ্ছে। অর্থ উপার্জনের নতুন পথ তৈরি হবে। মানবিক কোনো কাজে তৃপ্তি পাবেন। রাজনৈতিক কোনো ইস্যুর বলি হতে যাচ্ছেন, একটু সাবধানে থাকবেন। ভ্রমণের জন্য নিরিবিলি স্থান পরিহার করুন। দাম্ভিকতা আজ আপনাকে খাবে।
বৃশ্চিক (অক্টোবর২৩–নভেম্বর২১): পাওনাদার হতে আজ দূরে থাকুন, পাওনাদার খুব বিশ্রী ভাষায় সম্বোধন করলে অবাক হবেন না। বন্ধুত্ব আজ বন্ধন মুক্ত হয়ে যাবে। প্রিয় মানুষ আজ জ্ঞান দিতে আসবে, যা আপনার একদম পছন্দ না। শিক্ষক শ্রেণীর কেউ আপনাকে আশার আলোর পথ দেখাবে। অতিরিক্ত ভালোবাসা আজ জমে ক্ষীর হয়ে গেলে সেখানে পারা-প্রতিবেশীরা মাছির মতো ভনভন করবে।
ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): হঠাৎ করে পুরনো বন্ধুর আগমন ঘটতে পারে আপনার বাসায়। বন্ধুদের সঙ্গে আড্ডা আর স্মৃতি রোমন্থনে দীর্ঘ রাত নেমে আসতে পারে আজ। তবে যাই হোক, প্রেমের সবক’টি বাধা আজ ভীষণ প্রকট হয়ে উঠবে। কর্মক্ষেত্রে, যা ভাববেন তারচেয়ে বেশি শক্তি চলে আসতে পারে হাতে। আপনার সব কাজেই কিন্তু থাকে, তেমনি আজকের দিনেও ঘর থেকে বের হওয়া নিয়ে কিন্তু আছে। সাবধানে পথ চলবেন, ভিড় এড়িয়ে যাবেন।
মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): অতিরিক্ত মানসিক ও শারীরিক চাপ আপনাকে অবসাদগ্রস্ত করে তুলবে। অফিসে এবং পারিবারিক সমস্যার মধ্যে সৃজনশীলতা আপনার কাছ থেকে দৌড়ে পালাবে। তবে ধৈর্য ধরে থাকলে নিকট ভবিষ্যতেই ফল পাবেন। নিজেকে আবিষ্কার করুন আর সঠিক কর্মস্থল বেছে নিন। আপনার কর্মক্ষেত্র আজ বিশ্রামের জায়গা বদলে যাবে। প্রেমিকার সঙ্গে অহেতুক ঝগড়া করে সন্ধ্যেটা মাটি করবেন না। যা হচ্ছে তা মন্দ হচ্ছে না...।
কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): কুম্ভ রাশির জাতিকা ও জাতক আজ কর্মস্থলে কারো দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। সমস্যার মাত্রা অনুযায়ী যদি নিজে সমাধান না করতে পারেন তাহলে সংকোচহীনভাবে বসের চেম্বারে চলে যান। তবে ভুলেও ভাগ্যগণনা করতে টিয়া পাখির আশ্রয় নেবেন না। টিয়া পাখি আপনার অতি গোপন কথা ফাঁস করে দিতে পারে। দূরের যাত্রার জন্য যে অর্থ জমাচ্ছেন তাতে হঠাৎ করে কিছু টাকা যোগ হবে।
মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত প্রতিটি কাজ শুরু হবে অনিশ্চয়তা দিয়ে। দিনের মধ্যভাগে অহেতুক কোনো কাজে সময় ক্ষেপণ হবে। তবে আজকের দিনটি মনের রোগ প্রকাশের জন্য উত্তম দিন। বসের প্রশংসা আর সৃজনশীলতায় অর্থপ্রাপ্তির সম্ভাবনা বাড়বে। সুযোগ পাবেন বিদেশযাত্রার। তবে সদ্য বিয়ে করা বউকে বিদেশ যাত্রার কথা বললে যাওয়া নাও হতে পারে।