মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের একটি বাগান থেকে বুধবার সকালে অপূর্ব কীর্ত্তনীয়ার (২৫) নামের এক হোমিও চিকিৎসকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত অপূর্ব একই এলাকার নরেন্দ্র নাথ কীর্ত্তনীয়ার একমাত্র ছেলে এবং রাজৈরের ইশিবপুর বাজারে হোমিও ফার্মেসী খুলে চিকিৎসক হিসেবে সেবা দিবেন।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্র জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় অপূর্ব কীর্ত্তনীয়ার মোবাইলে কথা বলতে বলতে বাড়ী থেকে বের হয়। এরপর সে আর বাড়ী ফিরে আসেনি।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন জানান, এলাকাবাসী বুধবার সকালে আমগ্রাম পশ্চিমপাড়া বাগানে নিহতের বাড়ির অদুরে পরিত্যক্ত ভিটায় একটি ছোট মেহেগনি গাছের সাথে মৃতদেহটি গলায় ফাঁস লাগানো বসা অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।’

নিহতের বাবা নরেন্দ্র নাথ কীর্ত্তনীয়া বলেন, পূর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষরা অপূর্বকে শ্বাসরোধ করে হত্যা করে গাছের সাথে বসা অবস্থায় ঝুলিয়ে রেখেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

নিহতের বাবা আরো বলেন, যে গাছের সাথে লাশ পাওয়া গেছে সেই গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা সম্ভব নয়। কেউ আমার ছেলেকে হত্যা করে গাছের সাথে লাশ ঝুলিয়ে রেখেছে।

রাজৈর থানার ওসি আনোয়ার হোসেন ভূইয়া জানান, ‘লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি তদন্তের পরে জানা যাবে।

(এএসএ/এএস/এপ্রিল ২০, ২০১৬)