উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : যে কোনো সময় হ্যাক হতে পারে জনপ্রিয় নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজ ও ভারতের পশ্চিমবঙ্গের মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরের নিজস্ব ওয়েবসাইট। এমনটিই আশঙ্কা করছে উত্তরাধিকার ৭১ নিউজ কর্তৃপক্ষ।

ইতোমধ্যেই উত্তরাধিকার ৭১ নিউজের ওয়েববসাইটের সিকিউরিটি কোড ব্রেক ডাউন করার চেষ্টা করা হয়েছে বেশ কয়েকবার।

ফরিদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সুবল চন্দ্র সাহা ও তার পরিবারের সদস্যরা যে ভারতীয় নাগরিক এ সম্পর্কিত দুটি খবর উত্তরাধিকার ৭১ নিউজে প্রকাশ পায়। তারপর এ নিয়ে দেশে বিদেশে শুরু হয় তোলপাড়। উত্তরাধিকার ৭১ নিউজ কর্তৃপক্ষের আশঙ্কা, যেহেতু এডভোকেট সুবল চন্দ্র সাহা নানা প্রভাবশালী চক্রের সাথে জড়িত, সেহেতু যে কোনো সময় ওই ওয়েবসাইট দুটো হ্যাক হতে পারে!

প্রিয় পাঠক, বিভিন্ন সরকারি সংস্থার দায়িত্বশীল কর্মকর্তারা বা পৃথিবীর যে কোন কৌতূহলী মানুষ এখনই দেখে নিন পশ্চিমবঙ্গের মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরের নিজস্ব ওয়েব সাইট। এই ওয়েবসাইটটি ওয়েবসাইট শেষ আপডেট হয়েছে ১৯ এপ্রিল, ২০১৬ তারিখে। ওয়েব ঠিকানা www.ceowestbengal.nic.in। ওয়েবসাইটে প্রবেশ করে সিটিজেন সার্ভিস সিলেক্ট করুন। এরপর (Search your name in voter list)সার্চ ইউর নেম ইন ভোটার লিস্টে ক্লিক করুন। তারপর নতুন একটি পেজ আসবে। সেখানে সার্চ বাই অপশনে সিলেক্ট করুন ডিস্ট্রিক ওয়াইজ, ডিসট্রিক্ট সিলেক্ট করুন নর্থ ২৪ পরগনা। এবার সার্চ বাই এপিক নাম্বার[ভোটার নম্বর] সিলেক্ট করে এপিক নাম্বারটি দিন। এরপর সার্চ বাটন প্রেস করুন। এভাবেই আপনি পেয়ে যাবেন সুবল সাহা, তার স্ত্রী ও ছেলের ইন্ডিয়ান নাগরিকত্বর প্রমাণ।


>>ফরিদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি যখন ভারতীয় নাগরিক!
>>শুধু কি সুবল সাহা, তার স্ত্রী-ছেলেও ভারতীয় নাগরিক!

(এসএস/অ/এপ্রিল ২১, ২০১৬)