লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় পরকীয়া প্রেমের জের ধরে এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে হোসাইন শেখ (২৫)’র এর সাথে প্রতিবেশি আপন চাচাতো ভাই মাছুদ শেখের স্ত্রী দু’সন্তানের মা রত্না বেগম (২৮)’র মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলে আসছিল।

ঘটনার দিন গত রবিবার রাত ৯টার দিকে হোসাইন চাচাতো ভাই মাছুদ শেখের বাড়িতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মাছুদসহ তার সহযোগীরা হোসাইনকে কৌশলে আটকে ফেলে। এরপর হোসাইনের মুখে বিষ ঢেলে দিয়ে রশি দিয়ে গাছে ঝুলিয়ে রেখে হোসাইন আত্মহত্যা করেছে বলে প্রচার করে। ঘটনার পর থেকেই মাছুদ ও তার স্ত্রী পলাতক রয়েছে।

খবর পেয়ে সোমবার সকালে লোহাগড়া থানার এসআই নয়ন পাটোয়ারীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে’।

(আরএম/এএস/এপ্রিল ২৫, ২০১৬)