অভিজিত রাহুল বেপারী : পিরোজপুরের মঠবাড়িয়ায়  বাক প্রতিবন্ধী কিশোরিকে ধর্ষণের অভিযোগে এলাকাবাসী  এক বৃদ্ধকে আটক করে পুলিশে দিয়েছে । অভিযুক্ত  শামসুল হক তালুকদার (৬০) উপজেলার বড় শৌলা গ্রামের মৃত আসমত আলী তালুকদারের ছেলে।পরে পুলিশ মঙ্গলবার রাতে বৃদ্ধের আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায় ,উপজেলার মিরুখালী নিবাসী বাক প্রতিবন্ধী ওই কিশোরী মঙ্গলবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সারা দিতে বাড়ির বাইরে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বৃদ্ধ শামসুল হক তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কিশোরীর গোঙানি শুনে এলাকাবাসী বৃদ্ধকে হাতে-নাতে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধকে আটক করে এবং কিশোরীকে থানায় নিয়ে আসে ৷ এ ঘটনায় ভিকটিম এর পিতা বাদী হয়ে বুধবার সকালে মঠবাড়িয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে কিশোরীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে এবং অভিযুক্তকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

(এআরবি/এএস/এপ্রিল ২৭, ২০১৬)