চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গার গীর্জাপাড়ার এক সংখ্যালঘু খ্রিস্টান সম্প্রদায়ের বাড়িতে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গৃহকর্তা আলম মন্ডল গুরুতর আহত হয়েছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১২টার দিকে এ বোমা হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাতে আলম মন্ডল তার নিজ ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে ৮/১০ জনের একদল দুর্বৃত্ত তার বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থায় আলমকে লক্ষ্য করে পরপর তিনটি বোমা ছুড়ে মারে। এতে বাড়ির গৃহকর্তা আলম মন্ডলের মাথা, হাত ও মাজাসহ শরীরের বিভিন্ন স্থান ক্ষত-বিক্ষত হয়। বোমার বিকট শব্দে বাড়ির লোকজন চিৎকার শুরু করে। গ্রামবাসী প্রতিরোধ সৃষ্টি করার চেষ্টা করলে দুর্বৃত্তরা আরও তিনটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই দামুড়হুদা মডেল থানা ও স্থানীয় কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে আসে।

দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত হোসেন জানান, কি কারণে খ্রিস্টান সম্প্রদায়ের বাড়িতে বোমা হামলা চালানো হয়েছে তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। বিভিন্ন দিক বিবেচনা করে হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

(ওএস/এএস/মে ০৩, ২০১৬)