রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পূর্ব চরপাতা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঘুমন্ত অবস্থায় ঘর থেকে তুলে নিয়ে রুবেল (২৪) নামে এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৫ জুন) লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩জুন) রুবেল চরপাতা গ্রামের আহছান উল্যার পুত্র রুবেল তার নিজ ঘরে রাতের খাওয়া শেষে স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে জমি নিয়ে পুর্ব সত্রুতা থাকা আব্দুল গনির নেতৃত্বে ৬জন ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘুম থেকে রুবেলকে তুলে নিয়ে যায়। এসময় বাধা দিতে তার স্ত্রী এগিয়ে এলে কোলে থাকা তিন বছরের শিশুকে আছাড় মারে দুবৃর্ত্তরা। পরে তারা তাকে উত্তর কেরোয়া গ্রামের ইসলাম মিজি বাড়ীর রাস্তার পশ্চিম পার্শে সুপারি বাগানে নিয়ে গামছা দিয়ে হাত-পা বেধে জোর করে একটি সাদা কাগজে তিনটি স্বাক্ষর রাখে। এসময় লোহার রড ও ষ্টিলের লাইট দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্বক গুরুতর জখম করে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। স্ত্রী ঘটনাটি টেলিফোনে রুবেলের ছোটভাইকে জানালে এলাকাবাসীসহ এগিয়ে এলে তাকে চলে যায় দুবৃর্ত্তরা। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় রুবেলকে উদ্ধার করে রায়পুর হাসপাতালে ভর্তি করে।
যোগাযোগ করা হলে প্রধান অভিযুক্ত আব্দুল গনি মেম্বার বলেন, এলাকার কিছু লোকজন রুবেলকে ধরে নিয়ে এসে আমাকে খবর দিলে আমি তাকে মদ সেবন ও চুরির বিষয় জানতে চেয়ে কানধরে উঠবস করে ছেড়ে দেই। পিটিয়ে জখম করার কথা সঠিক নয়।
এব্যাপারে রায়পুর থানার উপ-পরিদর্শক এসআই বাসার -৩ বলেন, আদালতের হওয়া মামলার কাগজ হাতে পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
(পিকেআর/এএস/জুন ০৫, ২০১৪)