মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে বুধবার সকালে শামসুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান। জেলা তথ্য অফিসার দীপংকর বর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন জাহান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান হাওলাদার , জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহামুদা আক্তার কণা প্রমুখ।

সভায় জেলা তথ্য অফিসার দীপংকর বর জানান, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক জনকল্যানকর উদ্যোগ গ্রহণ করেছেন। এরমধ্যে ১০ টি বিশেষ উদ্যোগ শেখ হাসিনা ব্রান্ডিং আকারে জনঅবহিতকরণের লক্ষ্যে তথ্য মন্ত্রণালয় কর্তৃক বিশেষ প্রচার কার্যক্রম বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। উদ্যোগগুলো হলো একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন কার্যক্রম সমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি সমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ।

(এএসএ/এএস/মে ১১, ২০১৬)