নড়াইল প্রতিনিধি : মামলা দায়ের করে হয়রানির প্রতিবাদে নড়াইলের ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এলাকাবাসীর উদ্যোগে আজ বিকেলে সমাবেশে বক্তব্য রাখেন ভদ্রবিলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাহিদুর রহমান মিনা, ওয়ার্ড সদস্য শেখ মোশাররফ হোসেন, অবসরপ্রাপ্ত শিক্ষক পরিমল চক্রবর্তী, আরজিনা বেগম প্রমুখ। এ সময় বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ভদ্রবিলা ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আবিদুল ইসলামের এক সমর্থক বিজয়ী চেয়ারম্যান শাহিদুর রহমান মিনার ১৫ সমর্থকের নামে নড়াইল সদর থানায় মিথ্যা মামলা দায়ের করেছেন। এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে এ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, চতুর্থধাপে অনুষ্ঠিত নির্বাচনের পরদিন গত ৮ মে ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া গ্রামের প্রভাষ রায়ের বাড়িতে আসামিরা প্রবেশ করে পরিবারের সদস্যদের মারধর করে টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় প্রভাষ রায় বাদী হয়ে ৯ মে সদর থানায় মামলা দায়ের করা হয়। এ ধরণের মামলা সাজানো নাটক বলে প্রতিবাদ সমাবেশে দাবি করা হয়।

(টিএআর/এএস/মে ১১, ২০১৬)