রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল মোড়ে ট্রাক চাপায় শেলি আক্তার (৩২) নামের এক গহবধূ নিহত হয়েছে। আজ শনিবার সকাল ৯.৩০ ঘটিকার সময় এই দুর্ঘটনা ঘটে। শেলি আক্তার মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল গ্রামের রিয়াজুল ইসলামের স্ত্রী এবং বালিয়কান্দি উপজেলার ইলিশকোল গ্রামের মৃত কুদ্দুস মোল্যার মেয়ে।

রিয়াজুল ইসলাম বলেন, তিনি মাগুরার শ্রীপুর উপজেলার গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে স্ত্রী ও ছেলেকে নিয়ে শ্বশুর বাড়ি বালিয়াকান্দি থেকে মাগুরা জেলার মধুপুর গ্রামে যাচ্ছিলেন। শ্বশুর বাড়ী থেকে রওনা দিয়ে মাত্র ৬-৭ গজ দূরে ইলিশকোল মোড়ে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই শেলি আক্তার নিহত হন।

ঘটনাস্থলে রিয়াজুল ইসলাম এবং তার পুত্র মারাত্মক আহত হন। পরে সেখানকার উত্তেজিত জনতা ট্রাকটিকে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে বালিয়াকান্দি থানা পুলিশ সেখানে গেলে উত্তেজিত জনতার তোপের মুখে পড়ে।

এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘাতক ট্রাকের আগুন নেভাতে গেলে উত্তেজিত জনতার তোপের মুখে এবং কামরুল হোসেন নামে এক ফায়ার কর্মী আহন হন বলে ফায়ার সার্ভিসের ডিএমডি ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন।

বালিয়কান্দি উপজেলা চেয়ারম্যানর বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন-অর-রশিদ এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ-হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ডিবি/এএস/মে ১৪, ২০১৬)