মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামে শনিবার সকালে পলি আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার হত্যা করেছে পুলিশ।

স্থানীয়, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের শাহজাহান আকনের মেয়ে পলি আক্তারের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ঢাকার নুর হোসেন হৃদয়ের। এই সম্পর্কের সূত্র ধরেই প্রায় ৬ বছর আগে নুর হোসেন হৃদয়ের সাথে পলির বিয়ে হয়।

বিয়ের পর থেকে নুর হোসেন হৃদয় শ্বশুর বাড়িতেই থাকত। হৃদয় বিয়ের পর থেকেই বিদেশ যাওয়ার জন্য ২ লাখ টাকা দাবি করে আসছিল। এ নিয়ে হৃদয়ের সাথে পলির প্রায় ঝগড়া লেগেই থাকতো। এই ঘটনার জের ধরে হৃদয় শুক্রবার রাতে পলিকে মারধর করে।

শনিবার সকালে পলির নিজ রুমে লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়।

পলির মা ইসমত আরা বেগম জানান, আমাদের কাছে দীর্ঘ দিন ধরে হৃদয় বিদেশ যাবার জন্য ২ লাখ টাকা দাবি করে আসছে। টাকা দিতে না পারায় শুক্রবার রাতে আমার মেয়ে পলিকে শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে রাতেই পালিয়ে যায় হৃদয়। সকালে ঘুম থেকে না উঠায় ঘরে গিয়ে দেখি আমার মেয়ের লাশ কম্বল দিয়ে ঢাকা।

নিহতের মা আরো বলেন, আমার ৪ বছর বয়সী নাতি দীঘি জানিয়েছে- ওর বাবা (হৃদয়) ওর মাকে (পলিকে) রাতে অনেক মেরে ঘর থেকে চলে গেছে।

এ ব্যাপারে মাদারীপুর মডেল থানার এসআই মো. হাবিব জানান, নিহতের গলায় দাগ রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(এএসএ/এএস/মে ১৪, ২০১৬)