শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক হাওলাদারের নির্বাচনী প্রচারে বাধা ও কর্মীদের মারপিট করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে। বুধবার সন্ধ্যা ৭ টায় বিঝারীর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক হাওলাদারের নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে মোঃ আব্দুর রাজ্জাক হাওলাদার বলেন, আওয়ামী লীগের নৌকার প্রার্থী আব্দুস সালাম ছৈয়ালও তার সমর্থকরা মনোনয়ন পত্র জমা দেয়ার পর থেকে আমাকে নির্বাচন থেকে সড়ে দাড়াতে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন। নির্বাচনে আনারস প্রতীক পাওয়ার পর আমার কর্মী সমর্থকরা নির্বাচনী প্রচারে ভোটার দের কাছে গেলে, নৌকার সমর্থকরা তাদের উপর হামলা চালিয়ে প্রচার কাজে বাধা সৃষ্টি করছে।

তিনি অভিযোগ করেন আমার কর্মী নান্নু মুন্সি ও লোকমান মাষ্টারকে বেদমভাবে মারপিট করে এবং নারী কর্মী আসমা আক্তার ও সুমিকে লাঞ্চিত করে তাদেরকে এলাকা থেকে তাড়িয়ে দেয়। এমন অবস্থা চলতে থাকলে সুষ্ঠু নির্বাচন হবে কি না তা নিয়ে আশংকা প্রকাশ করেন আব্দুর রাজ্জাক। তিনি নির্বাচন কমিশনের কাছে সুষ্ঠু নির্বাচনের জোর দাবি জানিয়েছেন।

(কেএনআই/এএস/মে ১৯, ২০১৬)