চাটমোহর (পাবনা) প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬-এ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হয়েছেন চাটমোহর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. শরীফ মাহমুদ সরকার সঞ্জু। কলেজ পর্যায়ে তিনি এ কৃতিত্ব অর্জন করেন। শরীফ মাহমুদ সঞ্জু ১৯৯৪ সালে ছাইকোলা কলেজে প্রভাষক হিসেবে শিক্ষকতা জীবন শুরু করেন।

১৯৯৬ সালে তিনি চাটমোহর মহিলা কলেজে প্রভাষক হিসেবে যোগ দেন। ২০১০ সালে সহকারী অধ্যাপক হন। ২০১৩ সালে তিনি একই কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জু বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণের সাথে জড়িত।

এদিকে উপজেলার মধ্যে সেরা অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় গত মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে ঘরোয়া পরিবেশে চাটমোহর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সঞ্জু সরকারকে সংবর্ধনা দেয়া হয়। শিক্ষক-কর্মচারী-ছাত্রীদের উপস্থিতিতে স্বাগত বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক খলিল উদ্দিন হায়দার শান্ত খান, অধ্যক্ষ স্যারকে ফুলের তোরা দিয়ে কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন শিক্ষক প্রতিনিধি জেসমিন আরা ও কলেজের প্রবীণ শিক্ষক (মার্কেটিং) বিভাগের গোলাম মোস্তফা। এ সময় কলেজের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


(এসএইচএম/এএস/মে ১৯, ২০১৬)