চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলায় ৬ ইউনিয়নে ষষ্ঠ ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী হয়েছেন বিলচলন ইউনিয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান ও সংরক্ষিত (১,২,৩) এলাকার সংরক্ষিত নারী সদস্যা বুলবুলি খাতুন।

আগামী ৪ জুন নির্বাচনে বিলচলন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনি। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন বর্তমান চেয়ারম্যান আ’লীগের দলীয় প্রার্থী আবুল কালাম আজাদ, আ’লীগের বিদ্রোহী সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আকতার হোসেন, আ’লীগের বিদ্রোহী মো. সাইদুল ইসলাম (বিদ্রোহী), বিএনপি’র দলীয় প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী এবং স্বতন্ত্র থেকে একমাত্র নারী প্রার্থী মোছাঃ বুলবুলি খাতুন । চারজন পুরুষ প্রার্থীর সাথে সমান তালে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী বুলবুলি খাতুন জানান, জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে তিনি এলাকার নারীদের উন্নয়নে ভূমিকায় কাজ করেছেন। নারীর ক্ষমতায়ন, আর্থ-সামাজিক উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য সেবার সূযোগ সৃষ্টি সর্বোপরি নারীসহ সামাজিক উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখতেই তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। নির্বাচনে বিশেষ করে নারীদের পাশাপাশি পুরুষ ভোটারদের সমর্থন রয়েছে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

(এসএইচএম/এএস/মে ১৯, ২০১৬)