মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর প্রেসক্লাবের সামনে শুক্রবার বেলা ১২টার দিকে রেকসোনা বেগমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে নিহতের দুই সন্তান ও আত্মীয়স্বজনসহ এলাকাবাসী ঝড়-বৃষ্টির মাঝে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

এ সময় নিহত রেকসোনা বেগমের ভাই মো. ইলিয়াছ মাতুব্বর বলেন, আমার বোন রেকসোনা বেগমের স্বামী গরীব হওয়ায় তার শশুর বাড়ির লোকজন ভালো চোখে দেখতোনা। তারা প্রায় বাড়ির জমিজমা, গাছপালা ও ফলফলাদী নিয়ে ঝগড়া করতো। এরই জের ধরে আমার বোনের চাচী শাশুড়ি সমর্তোবান বেগম, তার ছেলে রহিম ঢালি গংরা মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমরা ঐ হত্যাকারিদের ফাঁসি চাই।

নিহতের বড় ছেলে মামুন ঢালি (১৬) বলেন, আমার মায়ের হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করে সরকার যেন তাদের ফাঁসি দেন, এটাই আমাদের দাবি।

নিহতের ছোট ছেলে মাহাবুল ঢালি (১১) বলেন, আমার মাকে যেভাবে হত্যা করা হয়েছে। এই ভাবে অন্য কারো মাকে যেন আর হত্যা না করা হয় এবং আমার মত কেউ যেন এই বয়সে মাকে না হারায়। তাই সরকারের কাছে আমার দাবি আমার মাকে যারা হত্যা করেছে তাদের আমি ফাঁসি চাই।

উল্লেখ্য, গত সোমবার রাতে মাদারীপুর কালকিনির ডাসার থানার বালিগ্রামের জয়নাল ঢালির স্ত্রী রেকসোনা বেগম (৩৬) লাশ একই গ্রামের একটি ঝোপের মধ্য থেকে উদ্ধার করেছে পুলিশ।

(এএসএ/এএস/মে ২০, ২০১৬)