চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে হরিপুর ইউনিয়নের আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম মেম্বর নির্বাচনী আচরণবিধি লংঘন করে পোস্টারিং করায় লিখিত অভিযোগ করেছেন আ’লীগের দলীয় প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. মকবুল হোসেন।

রিটার্নিং অফিসার বরাবর বৃহস্পতিবার বিকেলে লিখিত অভিযোগে আ’লীগের দলীয় প্রার্থী মোঃ মকবুল হোসেন জানিয়েছেন, নির্বাচনী আচরণবিধি লংঘন করে আবুল কাশেম ও তার কর্মী সমর্থকরা হরিপুর বাজার, চড়ইকোল বাজার, ধুলাউড়ি. তেবাড়ীয়া, ধরইলসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে, গাছে, স্টলে পোষ্টারিং করেছেন। পোস্টারে আবুল কাশেম মেম্বর আহত হবার বিভিন্ন ধরনের ছবি প্রকাশ করেছেন যা নির্বাচনী আচরণবিধি লংঘন। তিনি এ ব্যাপারে আবুল কাশেমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।

সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাচন অফিসার সাকাওয়াত হোসেন জানান, বিষয়টি ইউএনও স্যার ও থানায় অবহিত করা হয়েছে। রাতের মধ্যে সকল পোস্টার তুলে ফেলতে নির্দেশ দেয়া হয়েছে।

তবে আচরণবিধি লংঘন করে লাগানো পোস্টার তুলে ফেলা বা মোবাইল কোর্ট ও আইন শৃংখলা বাহিনীকে শুক্রবার বিকেল পর্যন্ত কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি।

(এসএইচএম/এএস/মে ২০, ২০১৬)