মেহেরপুর প্রতিনিধি :মেহেরপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় তারিকুল ইসলাম (৬০) নামে এক বাগান পাহারাদার নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আনসারুল ইসলাম নামে অপর এক পাহারাদার। তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার রাজনগর গ্রামে এ আর বি কলেজসংলগ্ন দিনদত্ত ব্রিজের পশ্চিম পাশে মেহেরপুরগামী একটি ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তারিকুল ইসলাম সদর উপজেলার আমঝুপি গ্রামের উত্তর পাড়ার আজহার শেখের ছেলে এবং আহত আনসারুল একই পাড়ার মৃত সপ্পর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, তারিকুল ও আনসারুল মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের দুই পাশের আমগাছের পাহারার কাজে নিয়োজিত ছিলেন। ঘটনার সময় তারা বাগান পাহারা শেষে একটি শ্যালো ইঞ্জিনচালিত যানবাহন আলগামনযোগে আমঝুপির দিকে ফিরছিলেন। এ সময় চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরগামী একটি ট্রাক আলগামনিটকে ধাক্কা দেয়। এতে আলগামনটি রাস্তার পাশে উল্টে গেলে আলগামন আরোহী বাগান পাহারাদার তারিকুল ঘটনাস্থলেই মারা যান। এতে গুরুতর আহত হন আনসারুল ইসলাম।

স্থানীয়রা আহত আনসারুলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তারিকুলের লাশ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠায়। মেহেরপুর সদর থানার এসআই মেহেদী হাসান বলেন, "ঘাতক ট্রাকটিকে শনাক্ত করে এর চালককে আটকের চেষ্টা চলছে।"



(ওএস/এস/মে২৬,২০১৬)