রাজবাড়ী প্রতিনিধি : আজ বৃহস্পতিবার দুপুর ১২.৩০ মিনিটে ফরিদপুর জেলার মধুখালি উপজেলার জাদবপুর নামক স্থানে রতন শেখ (১২) নামের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে মধুখালি থানা পুলিশ। মধুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রুহুল আমিন বলেন আজ ১২.৩০ ঘটিকায় মধুখালির জাদবপুর থেকে রতন নামের এক শিশুকে গলা কাটা অবস্থায় আমরা উদ্ধার করি।

মৃত রতনের বোন আন্না খাতুন বলেন, রতন শেখ দীর্ঘদিন অসুস্থ অবস্থায় বাড়িতেই অবস্থান করছিল। তাঁর পিতা মোঃ মানিক শেখ মোবাইলের সিম রি-রেজিষ্ট্রেশন করতে গেলে তার সন্তান রতনকে বাড়িতে ফোন দিয়ে তার জাতীয় পরিচয়পত্র নিয়ে জামালপুর বাজারে আসতে বলে। রতন শেখ জাতীয় পরিচয়পত্র নিয়ে তার বাবার কাছে যায়। সীম রি-রেজিষ্ট্রেশন প্রক্রিয়া দেরী হবার কারণে রতন তার বাবার কাছ থেকে ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ে রাস্তায় বেড়িয়ে পড়ে দশ টাকা রোজগারের জন্য। জামালপুর থেকে যাত্রী নিয়ে মেগচামী যাবার সময় বিকাল ৫.৪০ ঘটিকার সময় নিখোঁজ হয়। সারা রাত খোঁজাখুজি করার পর স্থানীয় লোকজন ১১.২০ ঘটিকায় একটি গলাকাটা লাশ দেখতে পেয়ে মধুখালী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে শিশু রতন শেখের লাল হিসাবে শনাক্ত করে।

শিশু রতনের মৃতদেহ দেখে তাঁর প্রতিবেশী হাকিম মিয় বলেন, শিশু রতনের গলা কাটা অবস্থায় আমরা লাশ দেখতে পাই এছাড়া দুই হাতের রগ কাটা কাটা ছিলো এবং খুনিরা হত্যার পর তাঁর অটোভ্যান নিয়ে যায় এবং যাবার সময় হাতে বিড়ি রেখে যায়।

এলাকাবাসী বলেন রতনের বাবার সাথে কারো কোন শত্রুতা নেই, এটা নিছক মাদক গ্রহীতাদের কাজ হতে পারে অন্যদিকে মধুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, শিশু রতনকে হত্যা করা হয়েছে এটা সঠিক। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর পাঠানো হয়েছে ময়না।

(ডিবি/এএস/মে ২৬, ২০১৬)