চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা গ্রামে রনজিত রোজারিও (৩০) নামের এক খ্রীস্টান ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। আহত রনজিত রোজারিও ফৈলজানা গ্রামের মৃত জজ রোজারিওর ছেলে। পেশায় তিনি একজন সার ব্যবসায়ী।

আহত রনজিত রোজারিওর স্ত্রী পল্লবী রোজারিও জানান, ফৈলজানা গ্রামের প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর সাথে নেংড়ী গ্রামের জনৈক বাদশা মিয়ার অবৈধ সম্পর্ক ছিল। প্রায় দুই মাস আগে আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে ফেলে রনজিতসহ স্থানীয় কয়েকজন। এ নিয়ে শালিসের মাধ্যমে ঘটনার মীমাংসাও হয় এলাকায়। পূর্ব শত্রুতার জের ধরে ওই ঘটনার জের ধরে ক্ষুব্ধ বাদশা তার লোকজন নিয়ে রবিবার রাতে রনজিতের বাড়িতে গিয়ে হামলা চালায়।

তিনি আরও জানান, প্রথমে রনজিতকে লক্ষ্য করে একটি গুলি করলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়। এরপর রনজিতকে ধারালো চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপালে বাম হাতের কনুই, গলায় ও মাথায় রক্তাক্ত জখম আঘাতপ্রাপ্ত হয়। প্রতিবেশীরা এগিয়ে গেলে বাদশা ও তার লোকজন পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রনজিত রোজারিওকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

আহত রনজিত জানান, মেয়েলী ঘটনার জেরে বাদশা তার লোকজন নিয়ে আমাকে চাপাতি দিয়ে কোপায়। আমি বাড়ির পাশে পানিতে ঝাঁপ দিয়ে চিৎকার দিলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রনজিতকে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে আহত করা হয়েছে বলে জেনেছি। আমরা ঘটনার কারণসহ অন্যান্য বিষয় তদন্ত করে দেখছি। তবে আহতের পরিবারের পক্ষ থেকে সোমবার সকাল ১১টা পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।



(ওএস/এস/মে ৩০,২০১৬)