অভিজিত রাহুল বেপারী : পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের  ইউপি মেম্বারের পা পিটিয়ে ভেঙ্গে ফেলেছে একই পরিষদের আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান।  এ ঘটনায়  চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে।
 

জানা যায়, পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সাধারন সম্পাদক মো: হানিফ খানের বিরুদ্ধে মো: আল মামুন হাওলাদার নামে এক পরিষদের সদস্যের পা পিটিয়ে ভেঙ্গে ফেলার অভিযোগে হানিফ খানকে প্রধান আসামী করে সদর থানায় মামলা দায়ের হয়েছে।

হামলার স্বীকার কদমতলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও জেলা আওয়ামী মৎসজীবীলীগের সাধারণ সম্পাদক মো. আল মামুন হাওলাদার জানান , গত ইউপি নির্বাচনের সময় আমি ৭ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করি এবং বর্তমান চেয়ারম্যান মো: হানিফ খানের প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী শামসুর রহমান সরদারের পক্ষেও কাজ করি। নির্বাচনে আমি সদস্য পদে বিজয়ী হই এবং মো: হানিফ খান চেয়ারম্যান পদে বিজয়ী হন। এরপর থেকে হানিফ খান তার লোকজন দিয়ে আমাকে ইউনিয়ন পরিষদে না আসার জন্য হুমকি দিয়ে আসছিল।

গত ২৬ মে ইউনিয়ন পরিষদের বাৎসরিক বাজেট সভায় যোগ দিতে গেলে হানিফ খানের সহযোগী সোহেল খান, রিয়াজুল শেখ, জামাল শেখ আমার পথরোধ করে । এক পর্যায়ে চেয়ারম্যান মো: হানিফ খান একটি জিআই পাইপ দিয়ে আমাকে পিটিয়ে গুরুতর আহত করে এবং আমার পা ভেঙ্গে ফেলে।

হামলার বিষয়ে ইউপি চেয়ারম্যান মো: হানিফ খানের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা পিরোজপুর সদর থানার ওসি (তদন্ত) মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, বিষয়টি তদন্ত চলছে এবং আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

(ওএস/এএস/মে ৩০, ২০১৬)