রংপুর প্রতিনিধি :রংপুর ও মিঠাপুকুর থানায় দায়ের নাশকতা ও পেট্রলবোমা হামলা মামলায় জামায়াতের ১ কর্মীসহ বিভিন্ন মামলার ৭৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা সবাই বিভিন্ন মামলার চার্জশিটভুক্ত আসামি।

রংপুরের মিঠাপুকুর থানার ওসি মো. হুমায়ন করিব জানান, নাশকতা ও পেট্রলবোমা হামলার অভিযোগে মামলা থাকায় জামায়াতের ১ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানায়, আসামিরা দীর্ঘদিন পলাতক থাকায় মঙ্গলবার ভোররাতে নাশকতার অভিযোগে বিভিন্ন মামলায় জামায়াত ১ কর্মীসহ ৭৩ জনকে পুলিশ গ্রেপ্তার করে। আসামিদের বিরুদ্ধে নাশকতা, চুরি-ডাকাতি ও সন্ত্রাসবিরোধী আইনে মামলা রয়েছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুলাহ আল ফারুক জানান, রংপুর জেলার ৮ থানা থেকে অভিযান চালিয়ে জামায়াতের ১ কর্মীসহ ৭৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদালতে ওয়ারেন্টভুক্ত আসামি এবং বিভিন্ন মামলায় তাদের নামে চার্জশিট প্রদান করা হয়েছে। কিন্তু এসব আসামিরা দীর্ঘদিন ধরে পলাতক থাকার কারণে তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তিনি বলেন, এ অভিযান অব্যাহত থাকবে। আজ মঙ্গলবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে রংপুর জেলহাজতে পাঠানো হয়েছে।


(ওএস/এস/মে ৩১,২০১৬)