শরীয়তপুর প্রতিনিধি : দৈনিক যায়যায়দিন প্রত্রিকার ১১তম বর্ষপূর্তি উপলক্ষে জেলা সদরে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা শহরের চন্দ্রা গেষ্ট হাউজের সমানে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভা যাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে যাযাদির জেলা কার্যলয় ইতালী প্লাজার সামনে এসে শেষ হয়। পরে যায়যায়দিনের জেলা কার্যালয়ে কেক কেটে দশম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এসময় শরীয়তপুর আরটিভি ও দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি মো. আবুল হোসেন সরদার, একুশে টিভি ও দৈনিক জনকন্ঠ প্রতিনিধি মো. আবুল বাশার, দৈনিক যুগান্তর ও এস.এ টিভি প্রতিনিধি কে,এম রায়হান কবীর সোহেল, দৈনিক কালের কন্ঠ ও এন টিভি প্রতিনিধি আব্দুল আজিজ শিশির, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মো. বোরহান উদ্দিন রব্বানী, এশিয়া টিভি প্রতিনিধি এম বি কাজী নাসির উদ্দিন, দৈনিক ভোরের পাতার শরীয়তপুর ব্যুরো চীফ জামাল মল্লিক, পদ্মা টিভির প্রতিনিধি মিজানুর রহমান মোস্তফা, দৈনিক সংবাদ প্রতিদিন ও বাংলা নিউজ২৪.কম প্রতিনিধি বেলাল হোসাইন, দৈনিক আমাদের কন্ঠ প্রতিনিধি সোহাগ খান সুজন, আইএনবি অনলাইন প্রতিনিধি গবিন্দ দাস, সাংবাদিক সরদার আব্দুর রশিদসহ বিভিন্ন শ্রেনী পেশার শতাধিক ব্যক্তি।

(কেএনআই/এএস/জুন ০৬, ২০১৬)