নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে একাদশ শ্রেণীতে পড়ুয়া এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রাম হিন্দুপাড়ার হরিশ চন্দ্রের মেয়ে কলেজছাত্রী দিথি বালার (১৯) লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, কলেজছাত্রী দিথি বালা নওগাঁ সদর উপজেলার বালুডাঙ্গায় তার মামা বিকাশ চন্দ্র সরকারের বাড়িতে থেকে নওগাঁ ডিগ্রি কলেজে পড়াশুনা করতো। বুধবার বিকাল ৩টার দিকে সে নন্দীগ্রাম উপজেলার দাসগ্রামে পিতার বাড়িতে আসে। একপর্যায়ে ওইদিন সন্ধ্যা ৭টার সবার অজান্তে শয়ন ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে বলে পবিরারের দাবি। সে-কি কারণে আত্মহত্যা করেছে, তা অন্ধকারেই থেকে যাচ্ছে।

এটা হত্যা নাকি’ আত্মহত্যা এমন প্রশ্ন তুলেছেন এলাকাবাসি। থানার এসআই আব্দুল বারী হোসাইনী কলেজছাত্রীর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের সদস্যদের আত্মচিৎকারে আশপাশের বাড়ির লোকজন ছুটে এসে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

(এমএনআই/এএস/জুন ০৯, ২০১৬)